May 20, 2024, 8:23 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

ইসলামপুরে নিষিদ্ধ পলিথিন রাখায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

 

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি ॥

জামালপুরের ইসলামপুরে নিষিদ্ধ পলিথিন রাখার দায়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকালে ধর্মকুড়া বাজারে নিষিদ্ধ পলিথিন বিরোধী অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান।

উপজেলা প্রশাসন সূত্র জানা গেছে,উপজেলা বিভিন্ন হাট বাজারে দোকানীরা ব্যবসায় জিনিসপত্র বিক্রির সময় নিষিদ্ধ পলিথিন ব্যবহার করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে ধর্মকুড়া বাজারে পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মেসার্স এম রহমান ষ্টোরকে ৩ হাজার টাকা ও আহাম্মেদ ষ্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বিভাগীয় কমিশনারের নির্দেশ ক্রমে ময়মনসিংহ বিভাগকে পলিথিন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে এই উপজেলাকে পলিথিন মুক্ত ঘোষনা করেছি। এই নিষিদ্ধ পলিথিন যেখানেই পাওয়া যাবে সেখানেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর